সভাপতি মহিউদ্দিন, সম্পাদক জাহেদ

লোহাগাড়া প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের মজিদার পাড়ায় ” স্টুডেন্টস স্পোর্টস ক্লাব”র কমিটি পুনরায় কমিটি গঠন করা হয়েছে।

গতকাল বুধবার (২৪ জানুয়ারি) বিকালে এই কমিটি গঠন করা হয়। এতেেমুহাম্মদ মহিউদ্দিনকে পুনরায় সভাপতি ও জাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি পদে পল্লী চিকিৎসক খোরশেদ আলম, আরিয়ান মুহাম্মদ মাসুম। সহ-সাধারণ সম্পাদক, মারুফুল ইসলাম, মুহাম্মদ ফারদিন, অর্থ সম্পাদক, মুহাম্মদ সামির,সহ-অর্থ সম্পাদক, রাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম সিফুল, সহ-সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাজিদ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নিজাত মাহমুদ , তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিবরাজ হাসান শাওন, ক্রীড়া সম্পাদক এম এস সাকিব, সহ-ক্রিড়া সম্পাদক মুহাম্মদ আরমান, প্রচার- প্রকাশনা সম্পাদক (পুনরায়) মুহাম্মদ জাবেদ , সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ সাহিল, মুহাম্মদ সাইমুন, ধর্ম বিষয়ক সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম,দপ্তর সম্পাদক তাওহীদুল ইসলাম

এ ছাড়াও সংগঠনের নিয়মে আজীবন ৮ জনকে পরামর্শক রাখা হয়েছে। তারা হলেন, মুহাম্মদ তানভীর মুহাম্মদ তৌহিদুল ইসলাম, আকিব জাবেদ মুহাম্মদ জিহাদুল ইসলাম,মুহাম্মদ সাকিব, আবু বক্কর, ফাহিম ফয়সাল, শেফায়েত হোসেন আকিব।উপদোষ্টা হিসাবে আছেন শাহীন আলম বাপ্পি ও শহিদুল ইসলাম।

উল্লেখ্য – এটি একটি অরাজনৈতিক সামজিক উন্নয়ন মূলক সংগঠন বলে জানান তারা৷